সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

আশুগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নিহত-৪ ।। আহত-১

আশুগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নিহত-৪ ।। আহত-১

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় সুহেল মিয়া-(২৭) ,জইলআনঈ-(০৮) ,আসকার মিয়া-(৬০) ও উজ্জ্বল মিয়া-(২৫) নামে ৪জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১জন আহত হয়েছেন।
সোমবার (২১ আগস্ট) বেলা ১২ টায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোহাগপুর নামক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন- জেলার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের বলিবাড়ি গ্রামের ফরিদ মিয়ার ছেলে সুহেল মিয়া, একই গ্রামের নাজমুল মিয়ার ছেলে মোঃ জিলানী,একই ইউনিয়নের শাখাইতি গ্রামের মৃত জাফর মিয়ার ছেলে আসকার মিয়া ও পার্শ্ববর্তী কিশোরগঞ্জের ভৈরবের বাসিন্দা উজ্জ্বল মিয়া।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস এ প্রতিবেদককে জানান,আজ দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ সোহাগপুর নামক এলাকায় একটি দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয়। এসময় সিএনজির চালকসহ ৪ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। বাকীদের আশুগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো দু’জনকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক কাভার্ডভ্যানকে আটক করে জব্দ করেন ও নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com